October 15, 2024, 7:24 pm

সংবাদ শিরোনাম
ফুটওভার ব্রিজের উপর থেকে টার্গেট ছিনতাইকারীদের সাবেক ছাত্রলীগ নেতা ইমরানের রাজউকে শক্তিশালী সিন্ডিকেট তথ্য সংগ্রহকালে সাংবাদিককে হুমকি বারুদের গন্ধ বিশ্ববাসী সহ্য করতে পারছেন না (পর্ব ১৩) বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক

খোলামেলা রুপে ক্যাটরিনা

খোলামেলা রুপে ক্যাটরিনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

বর্তমানে অভিনয়ে নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বেশ কয়েকটি ছবি রয়েছে তার হাতে। বেশিরভাগ সময় শুটিং করেই পার করেন তিনি। আলি আব্বাস জাফর এর ‘ভারত’ ছবিতে তাকে দেখা যাবে সামনে। এখানে তিনি অভিনয় করেছেন সালমান খানের সঙ্গে জুটি বেধে। তবে সম্প্রতি ক্যাটরিনা আলোচনায় আসলেন অন্য একটি কারণে। এ নায়িকাকে মাঝেমধ্যেই দেখা যায় খোলামেলা রুপে। এবার তারই ধারাবাহিকতায় ব্যাপক খোলামেলা হয়ে আবির্ভূত হলেন তিনি।

বিকিনিতে ধরা দিলেন ক্যামেরায়। আর সেই ছবি তিনি সম্প্রতি পোস্ট করেছেন নিজের ইন্সটাগ্রামে। সোনালি রঙা দুই পিস বিকিনি পড়ে সাগরের পানিতে অন্যরকম ভঙ্গিমায় ছবিটি তোলা। ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই সেটি ভাইরাল হয়ে যায়। ছবিটির বিপরীতে জমা পড়েছে অসংখ্য কমেন্ট। বেশিরভাগই ক্যাটরিনার এই হট লুকের প্রশংসা করেছেন। অনেকেই বলেছেন, ক্যাটরিনাকেই মানায় এমন লুকে। কারণ তার শরিরীক সৌন্দর্যও তেমন। আবার অনেকে বলেছেন, ক্যাটের এমন রুপেরই পাগল তার ভক্তরা। আবার কেউ কেউ বলেছেন, আলোচনায় আসার জন্য ক্যাটরিনা এমন বিকিনি পরিহিত ছবি পোস্ট করেছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর